ফেনীতে মোটরসাইকেল দুর্ঘটনায় আসাদুজ্জামান মাসুদ (২২) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। 

রোববার (২০ অক্টোবর) দুপুর দেড়টার দিকে শহরের খাজুরিয়া রাস্তার মাথায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে তার মৃত্যু হয়।

নিহত মাসুদ সোনাগাজীর নবাবপুর ইউনিয়নের মোহাম্মদীয়া ভোর বাজারের মৃত নুরুল আলমের ছোট ছেলে। পরিবারের সঙ্গে তিনি শহরের কুমিল্লা বাসস্ট্যান্ড সংলগ্ন কনসেপ্ট প্লাস হাসপাতালের পাশে একটি ভাড়া বাসায় থাকতেন। মাসুদ ফেনী সরকারি কলেজে ডিগ্রি ২য় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মাসুদ দুপুরে শহরের খাজুরিয়া রাস্তার মাথায় সুজুকি বাইক শো রুমে নিজের মোটরসাইকেল সার্ভিসিং করতে যান। সেখান থেকে দ্রুতগতিতে মোটরসাইকেল নিয়ে বের হওয়ার সময় শো-রুমের সামনেই নিয়ন্ত্রণ হারিয়ে  মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন তিনি। এ সময় রাস্তায় পড়ে মাথায় মারাত্মক আঘাত পান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

নিহতের চাচা নিজাম উদ্দিন সুরুজ বলেন, মাসুদ একদম সুস্থভাবেই মোটরসাইকেল পরিষ্কার করতে সেখানে গিয়েছিল। তার আকস্মিক চলে যাওয়া কোনোভাবেই মেনে নিতে পারছি না। পুরো পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। 

এ ব্যাপারে ফেনী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মর্ম সিংহ ত্রিপুরা বলেন, নিহত শিক্ষার্থীর মরদেহ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা আছে। পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত ছাড়া মরদেহ নেওয়ার জন্য আবেদন করেছেন। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি পুলিশ হেফাজতে রয়েছে।

তারেক চৌধুরী/এমএসএ