মাগুরায় প্রাইভেটকারে করে ছাগল চুরির সময় দুইজনকে আটক করা হয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) দুপুরে মাগুরা সদর উপজেলার শত্রুজিৎপুর ইউনিয়নের শত্রুজিৎপুর বাজার থেকে একটি প্রাইভেটকারসহ তাদের আটক করেন স্থানীয় জনতা। পরে তাদের শত্রুজিৎপুর পুলিশ ফাঁড়িতে সোপর্দ করা হলে রাতে ফাঁড়ি থেকে তাদের সদর থানায় হস্তান্তর করা হয়।

আটকরা হলেন- মাগুরা পৌর এলাকার টিবি ক্লিনিক পাড়ার মুকুলের ছেলে মো. নুর আলম (২৫) ও ঘোড়ামারা গ্রামের নওশের শেখের ছেলে মো. অনিক শেখ (২৪)। তাদের কাছে থেকে জব্দ করা প্রাইভেটকারটি শত্রুজিৎপুর পুলিশ ফাঁড়িতে আছে।

শত্রুজিৎপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান বলেন, শনিবার দুপুরে দুই যুবক ফাঁড়ির সামনের রাস্তা থেকে একটি ছাগল প্রাইভেটকারে তুলে নিয়ে পালানোর চেষ্টা করেন। এ সময় ছাগলটির মালিক নুর ইসলাম সেটি দেখে গাড়ির সামনে গিয়ে দাঁড়ান। তখন ওই দুই যুবক তাকে চাপা দিয়ে চলে যাওয়ার চেষ্টা করলে নুর ইসলাম গাড়ির সামনে উঠে পড়ে‌ন। তাকে গাড়ির সামনে নিয়েই দ্রুত গাড়ি চালিয়ে যাওয়ার সময় ফাঁড়ির সামনে নুর ইসলাম গাড়ি থেকে পড়ে যান। এরপর বাজার এলাকা পার হওয়ার সময় স্থানীয় জনতা তাদের আটক করেন।

শত্রুজিৎপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর লিটন কুমার সরকার বলেন, আটক দুই যুবককে রাতে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আইয়ুব আলী বলেন, আটকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এফআরএস