অভিযুক্ত ছাত্রলীগ নেতা উব্বিয়া মোবারক নাবিল

সুনামগঞ্জ আইনেট ওয়াইফাই ইন্টারনেটের গ্রাহকের বিল চাইতে গিয়ে বিলম্যানকে মারধরের অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতা উব্বিয়া মোবারক নাবিলের বিরুদ্ধে।

শনিবার (১৯ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে পৌর শহরের নতুনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, শনিবার বিকেলে সুনামগঞ্জ আইনেট ওয়াইফাই ইন্টারনেট প্রতিষ্ঠানের দুই মাসের বিল বকেয়া ছিল ছাত্রলীগ নেতা নাবিলের কাছে। শনিবার ওই নেতার বাসায় গিয়ে বিল চাইলে তিনি টাকা দেবেন না বলে জানান। এ সময় বিল না দেওয়ার কারণ জানতে চাইলে তিনি বিলম্যানের ওপর চড়াও হন। একপর্যায়ে তিনি বিলম্যান সুদীপকে মারপিট করেন। পরে গুরুতর আহত অবস্থায় ওই বিলম্যানকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আহত সুদিপ জানান, আইনেটের দুই মাস ধরে বিল না দেওয়ায় বকেয়া টাকা চাইলে গেলে তাকে মারধর করা হয়। তার মাথা ও চোখে গুরুতর জখম হয়েছে। সেখান থেকে তিনি কোনোরকম প্রাণে বেচে ফিরেছেন। বর্তমানে তিনি হাসপাতালে ভর্তি আছেন এবং মামলার প্রস্তুতি নিচ্ছেন।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা নাবিল জানান, বিল দিতে আমার কোনো আপত্তি ছিল না। বিল নিতে আসা ওই ছেলেটি আমার সঙ্গে বেয়াদবি করেছেন। আমি তাকে গত মাসে বলেছি আমার ইন্টারনেট সংযোগে সমস্যা হচ্ছে কিন্তু তার কোনো সমাধান হয়নি। এ নিয়ে তিনি আমার সঙ্গে তর্কাতর্কি করেছেন।

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক বলেন, এ ঘটনায় আমরা অভিযোগ পেয়েছি। শুনেছি অভিযোগকারী সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

তামিম রায়হান/এফআরএস