ছাত্র-জনতার অভ্যুত্থানের পর দেশের মানুষ স্বস্তির নিঃশ্বাস ফেলছে বলে মন্তব্য করেছেন যুবদলের সভাপতি আব্দুল মোনায়েম মুন্না। 

বুধবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় বাগেরহাট স্বাধীনতা উদ্যানে ‘আমরাই গড়বো আগামীর স্বপ্নের বাংলাদেশ’ স্লোগানে এক যৌথ কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলে, ৫ আগস্ট বাংলাদেশ দ্বিতীয়বার স্বাধীন হওয়ার পরও দেশ ও বিএনপির বিরুদ্ধে ষড়যন্ত্র থেমে নেই। কিন্তু আওয়ামী লীগ দেশে যা করেছে বিএনপি তা করবে না।

স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসানের সভাপতিত্বে যৌথ কর্মী সভায় আরও বক্তব্য দেন, সেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শফিউদ্দিন শফি, যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক বেল্লাল হোসেন তারেক, জাতীয়তাবাদী ছাত্রদলের সাধারণ সম্পাদক নাসির উদ্দীন নাসির প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ফেসিবাদী সরকার বাগেরহাটে কোনো উন্নয়ন করেনি। এখানকার মানুষ কথা বলতে পারেননি। এখন কোথায় সৈরাচার হাসিনার ভাই শেখ হেলাল, শেখ তন্ময় ও তাদের দোসররা। জনগণের ভয়ে পালিয়েছে তারা। আর কখনও এদেশে আসতে পারবে না। বিএনপি ক্ষমতার দ্বারপ্রান্তে। আগামী নির্বাচন পর্যন্ত ঐক্যবদ্ধ থেকে এই সরকারকে সহযোগিতা করে যেতে হবে। 

শেখ আবু তালেব/এমএসএ