রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৩ সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র।

বুধবার(১৬ অক্টোবর) রাতে বিষয়টি নিশ্চিত করেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো.শরীফ আল রাজীব।

এর আগে মঙ্গলবার দিবাগত সোয়া ২টার দিকে দৌলতদিয়া পতিতাপল্লীর খিঁচুরিপট্টি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া অভিযুক্তরা হলেন, গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া নিলু শেখের পাড়ার মো. মুনছের আলী শেখের ছেলে সিদ্দীকুর রহমান চিতাই (৩৭), দৌলতদিয়া সোহরাব মণ্ডলপাড়ার মৃত কুটি শেখের ছেলে মো. আজগর শেখ (৪০), দৌলতদিয়া মজিদ শেখের পাড়ার রব বেপারীর ছেলে মো. শরীফ বেপারী (৩৫)।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো.শরীফ আল রাজীব ব‌লেন, অস্ত্রধারী কিছু ব্যক্তি ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভি‌ত্তি‌তে মঙ্গলবার দিবাগত রাত ২টার দি‌কে দৌলত‌দিয়া যৌনপল্লির খিঁচুড়িপট্টি এলাকায় অভিযান চালায় পু‌লিশ। অভিযানকালে তিনজন‌কে গ্রেপ্তার ক‌রে পু‌লিশ। এ সময় তা‌দের কাছ থে‌কে ২টি দা, ২টি চাকু জব্দ করা হয়। এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দা‌য়েরের পর আসা‌মি‌দের বুধবার আদাল‌তে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

শরীফ আল রাজীব আরও ব‌লেন, গ্রেপ্তার সিদ্দীকুর রহমান চিতাইয়ের নামে মাদক ও দস্যুতাসহ মোট ৬টি, মো. আজগর শেখের নামে জুয়া ও মাদকসহ মোট ৯ এবং মো. শরীফ বেপারীর নামে ৪টি মামলা রয়েছে।

মীর সামসুজ্জামান সৌরভ/এসকেডি