লক্ষ্মীপুরের রায়পুরে পরী (১৮) নামে তৃতীয় লিঙ্গের (হিজড়া) একজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

সোমবার (১৪ অক্টোবর) রাতে রায়পুর পৌর শহরের পূর্বলাছ গ্রামের খেজুরতলা এলাকার একটি পরিত্যক্ত দোচালা টিনের ঘর থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। 

প্রাথমিকভাবে জানা গেছে, মহসিন নামের এক ছেলের সঙ্গে পরীর প্রেমের সম্পর্ক ছিল। এতে পরী তার আয়ের অধিকাংশ টাকা মহসিনকে দিয়ে দিতেন। মহসিন বর্তমানে সৌদি আরব আছেন বলে জানা গেছে। তবে তার বিস্তারিত পরিচয় জানা যায়নি। পরীর টাকা দিয়েই মহসিন সৌদি পাড়ি দেন। সেখানে আকামা করার জন্য পরীর কাছ থেকে ফের টাকা চায় মহসিন। কিন্তু পরী তা দিতে পারেনি। এতে প্রেমের সম্পর্কে ফাটল ধরে। ধারণা করা হচ্ছে, প্রেমের বিচ্ছেদ সহ্য করতে না পেরেই পরী মৃত্যুকে বেছে নিয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার বিকেলে মেঘলা নামে তৃতীয় লিঙ্গের একজন খেজুর তলা এলাকায় এসে পরীর মোবাইলফোনে কল দেন। কিন্তু মোবাইলফোনে কোনো সাড়া পাওয়া যায়নি। এতে ভাড়া বাসায় ডাকতে গেলে মেঘনা দেখেন ঘরের দরজা ভেতর থেকে বন্ধ। পরে জানালা দিয়ে ঘরের ভেতরে তাকাতেই পরীর ঝুলন্ত মরদেহ দেখতে পান মেঘলা। এতে তার চিৎকার শুনে স্থানীয় লোকজন ঘটনাস্থলে জড়ো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, দুদিন আগে পরী মারা গেছেন। 

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন ভূঁইয়া বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

হাসান মাহমুদ শাকিল/এমএসএ