নোয়াখালীর কোম্পানীগঞ্জে অভিযান পরিচালনা করে ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী। পরে আদালতের মাধ্যমে তাদে কারাগারে পাঠানো হয়।

শনিবার (১২ অক্টোবর) বিকেলে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়। 

এর আগে উপজেলার সিরাজপুর ইউনিয়ন থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি দেশিয় চাকু, চারটি মুঠোফোন ও তিনটি মানিব্যাগ উদ্ধার করা হায়।

গ্রেপ্তার তিনজন হলেন, কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের শহীদুল্লাহর ছেলে তাসলিম উদ্দিন সাইমন, মো. শরীফের ছেলে মো. সাগর ও  আবুল হোসেনের ছেলে আবুল হাসনাত মাহমুদ।

যৌথবাহিনী সূত্রে জানা গেছে, ছিনতাইকারীদের অবস্থান সম্পর্কে জানতে পেরে সিরাজপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড এলাকা তাদের গ্রেপ্তার করে যৌথবাহিনী। এসময় তাদের কাছ থেকে একটি দেশিয় চাকু, চারটি মুঠোফোন ও তিনটি মানিব্যাগ উদ্ধার করা হায়।

নোয়াখালী আর্মি ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিফাত আনোয়ার ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ছিনতাইকারী তিনজনকে কোম্পানীগঞ্জ থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়। সেখান থেকে তাদের কারাগারে প্রেরণ করা হয়। অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদেরকে আটক না করা পর্যন্ত যৌথ বাহিনীর এ অভিযান অব্যাহত থাকবে।

হাসিব আল আমিন/এমএসএ