পিরোজপুরের মঠবাড়িয়ায় যৌথবাহিনীর অভিযানে অস্ত্র ও মাদকসহ চারজনকে আটক করা হয়েছে।

শনিবার (১২ অক্টোবর) দুপুরে মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, শুক্রবার (১১ অক্টোবর) গভীর রাতে উপজেলার ধানীসাফা ইউনিয়নের বাদুরগাছা গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছে থেকে বিপুল পরিমাণ মাদক ও অস্ত্র পাওয়া যায়।

আটকরা হলেন, উপজেলার ধানীসাফা ইউনিয়নের বাদুরগাছা গ্রামের মো. হেলাল উদ্দিনের ছেলে মো. হাফিজুর রহমান হাসিব, একই এলাকার নাসির শিকদারের ছেলে নাজমুল শিকদার ওরফে কালিয়া, মো. কুদ্দুস মুন্সির ছেলে মো. ফাহাদ ও রিপন হাওলাদারের ছেলে মো. তৌহিদুল ইসলাম।

পুলিশ সূত্রে জানা গেছে, আটকদের মঠবাড়িয়া সেনা ক্যাম্পে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে মঠবাড়িয়া থানায় হস্তান্তর করা হয়েছে। আটকদের মধ্যে হাফিজুর রহমান তিনটি ও নাজমুল শিকদার দুইটি হত্যা মামলাসহ সাতটি পৃথক মামলার আসামি। এছাড়া অন্যরাও স্থানীয় তালিকাভুক্ত মাদক কারবারি ও চিহ্নিত সন্ত্রাসী।

মঠবাড়িয়া থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার গভীর রাতে বাংলাদেশ সেনাবাহিনী ও থানা পুলিশের যৌথ অভিযানে চারজনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে দেশীয় রাম দা, একটি চাপাতি, একটি চাইনিজ কুড়াল, ১৩৫টি ইয়াবা ট্যাবলেট, ২০ গ্রাম গাঁজা, আটটি চোরাই মোবাইল, একটি ক্যামেরাসহ নগদ ১৫ হাজার ৯০০ টাকা জব্দ করা হয়। আটকদের বিরুদ্ধে মাদক ও অবৈধ অস্ত্র আইনে মামলা দেওয়ার প্রস্তুতি চলছে।

শাফিউল মিল্লাত/এফআরএস