বাগেরহাটে আগ্নেয়াস্ত্রসহ পাঁচ জনকে আটক করেছে পুলিশ। বুধবার (৯ অক্টোবর) দিবাগত রাতে রামপাল উপজেলার ফয়লা এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করে রামপাল থানা পুলিশ।

এসময় তাদের কাছ থেকে দুটি লোহার তৈরি ওয়ান শুটার গান, ছয় রাউন্ড গুলি, পাঁচটি স্মার্টফোন, তিনটি রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেল উদ্ধার করা হয়। জানা যায়, আটকরা  সাবেক ইউপি সদস্য আরিফ হত্যা মামলার আসামি।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে বাগেরহাট পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান পুলিশ সুপার তোহিদুল আরিফ। আটকদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

আটকরা হলেন– খুলনা দৌলতপুর থানার মহেশ্বরপাশার বনিকপাড়া এলাকার মতলেব শেখের ছেলে হুমায়ুন কবির হুমা (৩৬), রমজান ঢালীর ছেলে ইসতিয়াক শাহরিয়ার (২৩), ক্রসরোড এলাকার কাজী নুরুল ইসলামের ছেলে কাজী রায়হান (২১), ঘোষপাড়া এলাকার ওবায়দুর রহমানের ছেলে মো. আসিফ মোল্লা (২০), বুচিতলা এলাকার আলমগীরের ছেলে মো. ইমন হাওলাদার (২১)।

পুলিশ সুপার তোহিদুল আরিফ বলেন, আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে। তাদের রিমান্ড আবেদন করা হবে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করেছেন তারা আরিফ হত্যার সঙ্গে জড়িত।

প্রসঙ্গত, গত ২৪ জুন রাত পৌনে ১২টার দিকে সাবেক ইউপি সদস্য আরিফকে গুলি করে হত্যা করা হয়।

শেখ আবু তালেব/এসএসএইচ