চাঁপাইনবাবগঞ্জে পদ্মা ও মহানন্দা নদীর পানি বৃদ্ধির কারণে ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আলাতুলি ইউনিয়নের মধ্যচর ও জেল্লাপাড়া এলাকায় পানিবন্দিদের মাঝে আর্থিক সহায়তা তুলে দেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের আমির নুরুল ইসলাম বুলবুল।

এ সময় তিনি বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী রাষ্ট্র সংস্কারের যে প্রস্তাব দিয়েছে সেগুলোর আলোকে অন্তর্বর্তীকালীন সরকার যদি ভূমিকা পালন করে, তাহলে আগামী দিনে নির্বাচনের একটি পরিবেশ তৈরি হবে। জনগণের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে একটি গণতান্ত্রিক সরকার নির্বাচিত করার পরিবেশ তৈরি হবে। এর মাধ্যমেই সুখী সমৃদ্ধ নতুন বাংলাদেশ প্রতিষ্ঠিত করা সম্ভব।

এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা জামায়াতের আমির মাওলানা আবু জার গিফারি, সিনিয়র নায়েবে আমির ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য লতিফুর রহমান, সেক্রেটারি অধ্যাপক আবু বকর, অফিস সেক্রেটারি অধ্যাপক আমানুল্লাহ, সদর উপজেলা জামায়াতে আমির হাফেজ আব্দুল আলীম, সেক্রেটারি অধ্যাপক গোলাম কবির, সহকারী সেক্রেটারি অধ্যাপক দুরুল হোদা, মিডিয়া ও সাংস্কৃতিক সেক্রেটারি অ্যাডভোকেট মাসুদ রানা, সদর উপজেলার পেশাজীবী সংগঠনের সভাপতি মো. শহিদুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ শহর ছাত্রশিবিরের সভাপতি ওমর ফারুক প্রমুখ।

মো. আশিক আলী/এফআরএস