ময়মনসিংহের ধোবাউড়া ও হালুয়াঘাট উপজেলার বন্যাদুর্গতদের মধ‍্যে ত্রাণ বিতরণ করেছেন বিএনপি বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ।

বুধবার (৯ অক্টোবর) দুপুরে ধোবাউড়া উপজেলার সদর, পোড়াকান্দলিয়া ও বাঘবেড় এলাকায় দুর্গতদের মধ‍্যে এই ত্রাণ বিতরণ করা হয়।

এ সময় বন্যাদুর্গতদের উদ্দেশ্যে ওয়াহাব আকন্দ ওয়াহিদ বলেন, বিএনপি গণমানুষের দল। দেশের যেকোনো দুর্যোগে বিএনপি পাশে থাকে। এরই ধারাবাহিকতায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দলের সর্বস্তরের নেতা-কর্মীরা রাতদিন বন্যার্তদের পাশে থেকে কাজ করে যাচ্ছে। আগামী দিনেও বিএনপির এ ধরনের কর্মকাণ্ড অব্যাহত থাকবে।

এ সময় বিএনপি নেতা তোফাজ্জল হোসেন, মহানগর যুবদলের সভাপতি মোজাম্মেল হক টুটু, সিনিয়র সহ-সভাপতি রুহুল আমিন, সহ-সভাপতি মিনহাজুল আবেদিন রাসু, গৌতম, যুগ্ম সম্পাদক নাহিদ, মহানগর মহিলা দলের সভাপতি খালেদা আতিক, সাধারণ সম্পাদক তিথি, স্বেচ্ছাসেবক দল নেতা রিপন তালুকদার, সেলিম সাজ্জাদ, যুবদল নেতা আলমগীর, ঝিকু, মোস্তাক প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে এদিন বিকেলে হালুয়াঘাট উপজেলার কাজিয়াকান্দা এলাকায় বন্যাদুর্গতদের মধ‍্যে ত্রাণ বিতরণ করেন বিএনপি নেতা আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ।

মো. আমান উল্লাহ আকন্দ/এমজেইউ