নাটোরের লালপুরে সাগর আলী (১৯) নামে এক মাদকাসক্ত যুবকের বিরুদ্ধে নবম শ্রেণিতে পড়ুয়া স্কুলগামী এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ ওঠে। পরে তাকে আটকে রাখে এলাকাবাসী। পরে সহকারী কমিশনার (ভূমি) শিমুল আক্তারের উপস্থিতিতে মুচলেকা নিয়ে অভিযুক্ত ওই যুবককে ছেড়ে দেওয়া হয়।

আজ (মঙ্গলবার) সকালে লালপুর উপজেলার আব্দুল ওয়াহেদ উচ্চ বিদ্যালয় গেটের সামনে এ ঘটনা ঘটে। অভিযুক্ত সাগর উপজেলার মনিহারপুর গ্রামের ইনতা আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, গত কয়েকদিন ধরে এক ছাত্রীকে ইভটিজিং করে আসছিল মাদকাসক্ত যুবক সাগর। আজ স্কুল গেটে ওই ছাত্রীকে জড়িয়ে ধরেন ওই যুবক। এতে ওই ছাত্রীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে স্কুল ছাত্রীকে উদ্ধার করে এবং সাগরকে ধরে স্কুলের শ্রেণিকক্ষে আটকে রাখে।  

এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) শিমুল আক্তার ঢাকা পোস্টকে বলেন, স্কুল গেটে ছাত্রীকে উত্ত্যক্ত করা হয়েছে এমন অভিযোগে পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে উত্ত্যক্তকারী যুবক ও ভুক্তভোগী মেয়ের পরিবারের লোকজন উপস্থিত ছিলেন। যুবকের পরিবার জানায় সে মানসিকভাবে অসুস্থ, চিকিৎসাধীন রয়েছে। পরে আগামীকালের মধ্যেই তাকে পাবনা মানসিক হাসপাতালে পাঠানো হবে বলে পরিবারের সদস্যরা লিখিত মুচলেকা দিলে তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। 

তিনি আরও বলেন, পরবর্তীতে যদি আবারও এ রকম কর্মকাণ্ড করে ওই যুবক তাহলে তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে। 

গোলাম রাব্বানী/এনএফ