চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে চোরাই পথে আনা ৪২টি ভারতীয় মোবাইল ফোনসহ দুইজনকে আটক করেছে বিজিবি।

রোববার (০৬ অক্টোবর) দুপুরে উপজেলার মনাকষা ইউনিয়নের শাহজাহানপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছে থেকে একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

আটকরা হলেন- জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের শাহজাহানপুর গ্রামের তোজাম্মেল হকের ছেলে মো. নাফিউল্লা (২৩) ও  মো. মনিরুল ইসলামের ছেলে মো. ফয়সাল (২২)।

চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তাতে বলা হয়, শিংনগর বিওপির একটি বিশেষ টহলদল শাহজাহানপুর গ্রামে চোরাচালান বিরোধী বিশেষ অভিযান চালায়। নাফিউল্লা ও ফয়সাল ভারত থেকে অবৈধভাবে মোবাইল ফোন এনে বাড়িতে লুকিয়ে রেখেছে গোপন তথ্যের ভিত্তিতে এমন খবর পেয়ে অভিযানটি চালানো হয়। পরে সেখানে তল্লাশি চালিয়ে ৪২টি ভারতীয় মোবাইল ফোন ও একটি মোটরসাইকেলসহ তাদের দুইজনকে আটক করা হয়। পরে জব্দ করা মোবাইল ফোন ও মোটরসাইকেলসহ তাদের শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়নের (৫৩ বিজিবি) অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মনির-উজ-জামান বলেন, চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) সীমান্ত এলাকায় চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে সর্বদা সচেষ্ট আছে এবং এ কার্যক্রম অব্যাহত থাকবে।

মো. আশিক আলী/এফআরএস