নিহত নুপুর রানী

পিরোজপুরে নুপুর রানী (৩৫) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। এ ঘটনায় রোববার (৬ অক্টোবর) পিরোজপুর সদর থানায় অভিযোগ দায়ের করেছেন ওই গৃহবধূর বাবা কালিদাস বিশ্বাস। পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোবহান হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, পিরোজপুর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের শিকারপুর এলাকার মান্তি কুন্ডের ছেলে হারিদাস কুন্ডের সঙ্গে গোপালগঞ্জের কোটালিপাড়া উপজেলার ছিকটীবাড়ি গ্রামের কালিদাস বিশ্বাসের মেয়ে নুপুর রানীর বিয়ে হয়। ১৩ দিন আগে নুপুর কন্যা সন্তানের জন্ম দেন। রোববার ভোররাতে বাবা কালিদাস বিশ্বাসকে ফোনে তার মেয়ে নুপুরের অসুস্থতার কথা জানায় শ্বশুরবাড়ির লোকজন। খবর পেয়ে নুপুরকে জেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নুপুরের বাবা কালিদাস বিশ্বাস বলেন, আমার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করে আমাকে ফোনে অসুস্থতার কথা জানানো হয়। আমি এ হত্যার বিচার চাই।

এ বিষয়ে পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোবহান হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে মরদেহে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। নিহতের বাবার অভিযোগের ভিত্তিতে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার বিষয়টি নিশ্চিত হয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শাফিউল মিল্লাত/আরএআর