জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত মাগুরা জেলার শিক্ষার্থীদের সংগঠন মাগুরা জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিতে ইসলামিক স্টাডিজ বিভাগের ১৫তম ব্যাচের শিক্ষার্থী রাফি ইশতিয়াককে সভাপতি এবং ইতিহাস বিভাগের ১৬তম ব্যাচের শিক্ষার্থী শাহিন মিয়াকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

শনিবার (৫ অক্টোবর) মাগুরা ছাত্রকল্যাণ পরিষদের সাবেক সভাপতি শারফুল আলাম তানিন ও সাবেক সাধারণ সম্পাদক মুনিয়া আক্তার যুথী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী ১ বছরের জন্য ২৪ সদস্যদের এই কমিটি ঘোষণা করা হয়। এ কমিটির আওতায় পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

কমিটির অন্যরা হলেন— সহ-সভাপতি হাসিব শিকদার, ওয়াজেদ আহমেদ মুন, ফজলে রাব্বী, নয়ন হাসান, আশিকুর রহমান, অন্তর শাহ, নাজমুস সাকিব, কাজী রিয়াজুল ইসলাম, হাবিবুল্লাহ।

যুগ্ম সাধারণ সম্পাদক ইয়ামিন মিয়া, সবুজ শেখ, সাংগঠনিক সম্পাদক মো. ইয়াসিন, বন্যা বিশ্বাস, কাজী ওহেদুজ্জামান বাদল, শামীম শেখ, দপ্তর সম্পাদক হাসিবুল ইসলাম প্রিন্স, উপ-দপ্তর সম্পাদক প্রিয়াঙ্কা বিশ্বাস, এনায়েত করিম অনিক, আনিকা তাহসিন, প্রচার সম্পাদক ইমন রহমান শিশির, উপ- প্রচার সম্পাদক রিয়াজ হোসেন ও অর্থ বিষয়ক সম্পাদক আকিদুল ইসলাম আদনান।

নবগঠিত কমিটির সভাপতি রাফি ইশতিয়াক বলেন, মাগুরা থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করতে আসা শিক্ষার্থীদের কল্যাণে আমাদের এই সংগঠন। সকলের কল্যাণে আমরা সবাই সম্মিলিতভাবে একে অপরের যে কোনো সুযোগ সুবিধায় পাশে থাকার চেষ্টা করব ইনশাআল্লাহ।

তাছিন জামান/এমজে