ভোলায় ইজিবাইকের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চারজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে তিনজনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও মুমূর্ষু অবস্থায় উন্নত চিকিৎসার জন্য এক পথচারীকে বরিশাল নেওয়া হয়েছে।

শনিবার (৫ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের কমরউদ্দিন নতুন মসজিদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

আহতদের মধ্যে তিনজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তারা হলেন- ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ছোট আলগী গ্রামের মো. রহিমের ছেলে মো. শাহীন (১৮), দক্ষিণ দিঘলদীর ৫ নম্বর ওয়ার্ডের মো. লিটন (৪০) ও একই গ্রামের মো. মিলন (৩৫)। একজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি, তিনি পথচারী ছিলেন। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, একটি সাদা রঙের মাইক্রোবাস বোরহানউদ্দিন থেকে ছেড়ে ভোলা সদরের দিকে যাচ্ছিল। অন্যদিকে কমরউদ্দিন থেকে একটি ব্যাটারিচালিত ইজিবাইক বাংলাবাজারের দিকে যাচ্ছিল। ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের কমরউদ্দিন নতুন মসজিদ এলাকায় দুটো গাড়ি আসলে হঠাৎ ইজিবাইক মোড় নেয়। এমন সময় দুটো গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাস ও ইজিবাইকটি খাদে পড়ে যায়। এ সময় এক পথচারীসহ চারজন গুরুতর আহত হন। তবে ওই পথচারীর অবস্থা সংকটাপন্ন। এ ঘটনায় আহতদের উদ্ধার করে উন্নত চিকিৎসার ভোলা সদর হাসপাতাল ও বরিশাল হাসপাতালে পাঠানো হয়েছে। 

বাংলাবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. শহিদুল ইসলাম খান জানান, বিকেলে মাইক্রোবাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন গুরুতর আহত হয়েছেন। তাদেরকে ভোলা ও বরিশালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। তবে একজনের অবস্থা আশঙ্কাজনক।

আরএআর