নিজেদের বসতঘরে মাদকের রমরমা কারবার গড়ে তুলেছিলেন বেলাল হোসেন (৪৫) ও আফরোজা আক্তার বকুল (৩৩) দম্পতি। কিন্তু শেষ রক্ষা হয়নি তাদের। বিপুল পরিমাণ মাদক ও নগদ অর্থসহ তাদের গ্রেপ্তার করেছে যৌথবাহিনী।

শনিবার (৫ অক্টোবর) ভোরে সেনবাগ উপজেলার ডুমুরিয়া ইউনিয়ন থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার বেলাল সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নের বীরকোট গ্রামের ৩ নম্বর ওয়ার্ডের মৃত আব্দুল জব্বারের ছেলে। স্ত্রী বকুলকে নিয়ে দীর্ঘদিন ধরে চালিয়ে আসছিলেন মাদক কারবারি।

যৌথবাহিনী সূত্রে জানা গেছে, গোপন তথ্যে খবর পেয়ে শনিবার ভোরে সেনবাগ উপজেলার ডুমুরিয়া ইউনিয়নে মাদক কারবারি বেলাল ও বকুলকে ধরতে অভিযান চালায় যৌথবাহিনী। এ সময় প্রথমে বেলাল তারপর বকুলকে গ্রেপ্তার করা হয়। সেখানে তাদের কাছ থেকে ৪৫টি ইয়াবা ট্যাবলেট, ১০ কেজি গাঁজা, পাঁচটি কন্ট্রোলার, পাঁচটি অ্যান্ড্রয়েড মোবাইল, চারটি বাটন মোবাইল ও নগদ ৬৩ হাজার ৫৩০ টাকা পাওয়া যায়।

নোয়াখালী আর্মি ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিফাত আনোয়ার ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক কারবারি স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছে। প্রয়োজনীয় কার্যক্রম শেষে জব্দ মাদকসহ তাদের সেনবাগ থানায় হস্তান্তর করা হয়েছে। অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসীদেরকে আটক না করা পর্যন্ত যৌথবাহিনীর এ অভিযান অব্যাহত থাকবে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঢাকা পোস্টকে বলেন, মাদক কারবারি বেলাল হোসেনের নামে ১২টি মামলা আছে। তাদের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

হাসিব আল আমিন/এফআরএস