রাজবাড়ীর পাংশায় অভিযান চালিয়ে অস্ত্রসহ তিন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৫ অক্টোবর) ভোর রাতে উপজেলার সরিষা ইউনিয়নের বহলাডাঙ্গা পশ্চিম পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের বহলাডাঙ্গা পশ্চিম পাড়া গ্রামের অনাথ আলী শেখের ছেলে সজল শেখ (২৪), আজম মন্ডলের ছেলে জিহাদ মন্ডল (১৯) ও মৃত জনাব আলী মন্ডলের ছেলে আলেফ মন্ডল (৫০)।

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পাংশা থানার সরিষা ইউনিয়নে শনিবার ভোর রাতে পুলিশ অভিযান পরিচালনা করে একটি ওয়ান শুটার গান, একটি দেশীয় তৈরি একনালা বন্দুক এবং তিন রাউন্ড গুলি উদ্ধারসহ তিন সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়েছে।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মুকিত সরকার বলেন, ভোর রাতে পাংশা থানা পুলিশ অভিযান চালিয়ে অস্ত্রসহ তিন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে। অভিযুক্ত সজলের নামে একটি অস্ত্র, তিনটি ডাকাতি প্রস্তুতির মামলাসহ মোট ছয়টি মামলা রয়েছে। এ ব্যাপারে সেনাবাহিনী আসামি গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধারে পুলিশকে সহযোগিতা করেছে। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মীর সামসুজ্জামান সৌরভ/আরকে