চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার রায়পুরে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে নিয়ে উধাও হয়েছেন সুমন হোসেন নামের এক পুলিশ সদস্য।

শুক্রবার (৪ অক্টোবর) দুপুরে জীবননগর পুলিশের পরিদর্শক (ওসি) এস এম জাবীদ হাসান ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, কনস্টেবল সুমন হোসেন জীবননগর থানাধীন রায়পুর পুলিশ ক্যাম্পে কর্মরত থাকাকালে ওই স্কুলছাত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানাজানি হলে তাকে রায়পুর ক্যাম্প থেকে সরিয়ে জেলা পুলিশ লাইন্সে পাঠানো হয়। এরপর চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থানাধীন জামজামি পুলিশ ক্যাম্পে বদলি করা হয়। সেখানে মোবাইলের মাধ্যমে গত ৬-৭ মাস যাবত তারা যোগাযোগ অব্যাহত রাখে। গত ৩০ সেপ্টেম্বর তারা ঝিনাইদহের কোটচাঁদপুর এলাকায় চলে যায়। এরপর ওই স্কুলছাত্রীর বাবা জীবননগর থানাকে বিষয়টি জানান। শুক্রবার ওই স্কুলছাত্রীকে পুলিশ হেফাজতে নিতে সক্ষম হলেও কনস্টেবল সুমন হোসেনের হদিস মেলেনি।

জীবননগর থানার পরিদর্শক এস এম জাবীদ হাসান ঢাকা পোস্টকে বলেন, দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে বিষয়টি জানতে পেরে রায়পুর থেকে তাকে সরিয়ে দেওয়া হয়। এরপরও তারা যোগাযোগ অব্যাহত রাখে। গত ৩০ সেপ্টেম্বর তারা কোটচাঁদপুর এলাকায় চলে যায়।

তিনি বলেন, বর্তমানে ওই স্কুলছাত্রী আমাদের হেফাজতে আছে। কনস্টেবল সুমন হোসেনের হদিস পাওয়া যায়নি। তাকে র‍্যাবে বদলি করা হলেও যোগদান করেনি। তাই এখন তাকে পুলিশ সদস্য বলা ঠিক হবে না। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা মামলা করলে আমরা নেব।

আফজালুল হক/এসএসএইচ