ভোলার তজুমুদ্দিন থানার ওসি মো. আনোয়ারুল হক, শশীভুষন থানার ওসি এনামুল হক, দক্ষিণ আইচা থানার ওসি সাঈদ আহমেদ, দুলারহাট থানার ওসি মো. মাকসুদুর রহমান মুরাদ ও মনপুরা থানার ওসি জহিরুল হকসহ ভোলা জেলা পুলিশের ১৩ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। 

বৃহস্পতিবার (৩ অক্টোবর) দিবাগত রাতে ভোলা জেলা পুলিশ সুপার শরীফুল হক স্বাক্ষরিত এক অফিস আদেশে পুলিশের ১৩ কর্মকর্তাকে বদলি করা হয়।

অফিস আদেশে বলা হয়, তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ারুল হককে বদলি করে আরওআই রিজার্ভ অফিসে যুক্ত করা হয়েছে। শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) এনামুল হককে বদলি করে তজুমদ্দিন সার্কেল অফিসে নিরস্ত্র পুলিশ পরিদর্শক হিসেবে যুক্ত করা হয়েছে। দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাঈদ আহামদকে বদলি করে ভোলা সদরে, ভোলা সদরের ভেলুমিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ও দুলারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুর রহমান মুরাদকে বদলি করে ভোলা সদরের ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ও মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জহিরুল ইসলামকে লালমোহনের মঙ্গলসিকদার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ হিসেবে যুক্ত করা হয়েছে।

এছাড়াও লাইন ওআর এর নিরস্ত্র পুলিশ পরিদর্শক আরিফ ইফতেখারকে বদলি করে দুলারহাট থানার অফিসার ইনচার্জ হিসেবে যুক্ত করা হয়েছে। লাইন ওয়ারের আরেক পুলিশ পরিদর্শক আব্দুল্লাহ আল মামুনকে বদলি করে তজুমদ্দিন থানার ইনচার্জ, লাইনের আরেক পরিদর্শক আহসান কবিরকে বদলি করে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যুক্ত করা হয়েছে। এছাড়াও মনপুরা থানার ইন্সপেক্টর (তদন্ত) তারিক হাসান রাসেলকে বদলি করে শশীভুষন থানার থানার অফিসার ইনচার্জ করা হয়েছে। 

অফিস আদেশে আরো উল্লেখ করা হয়, দৌলতখান থানার ইন্সপেক্টর (তদন্ত) এরশাদুল হককে বদলি করে দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ, পুলিশ অফিসের নিরস্ত্র পুলিশ পরিদর্শক সত্যরঞ্জন খাসকেলকে বদলি পুলিশ কন্ট্রোল রুমের ইনচার্জ ও লাইন ওআর এর পুলিশ পরিদর্শক মো. মাসুদ হাওলাদারকে বদলি করে লালমোহন থানার ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে যুক্ত করা হয়েছে। 

অবিলম্বে এ আদেশ কার্যকর করা হবে বলে উল্লেখ করা হয়।

খাইরুল ইসলাম/পিএইচ