কেন্দ্রীয় কৃষক দলের সহ সভাপতি ও ফরিদপুর-১ (বোয়ালমারী, আলফাডাঙ্গা ও মধুখালি) আসনের সাবেক সংসদ সদস্য খন্দকার নাসিরুল ইসলাম বলেছেন, পুলিশ ও শিক্ষকদের বেতন বাড়াতে হবে। তাদের সর্বোচ্চ বেতন দিতে হবে।

শুক্রবার (৪ অক্টোবর) দুপুর ২টার দিকে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর বাজার সংলগ্ন নিজ বাসভবনে গণমাধ্যমকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

নাসিরুল ইসলাম বলেন, বিএনপি করার কারণে আমার নামে ১৩৭টি মামলা হয়েছে। আজ স্বাধীনভাবে চলাফেরা করতে পারছি, মিটিং করতে পারছি শুধু আমাদের দেশের ছাত্র সমাজের অগ্রণী ভূমিকার কারণে। তপ্ত বুলেটের সামনে ছাত্রদের বুক চিতিয়ে দেওয়ার কারণে স্বৈরাচার হাসিনা হার মেনে দেশ ছাড়তে বাধ্য হয়েছে।

তিনি বলেন, আমাদের নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সুস্পষ্টভাবে বলেছেন কোথাও কোনো দুর্নীতি, সন্ত্রাস, চাঁদাবাজি করা যাবে না। দুর্নীতি, সন্ত্রাস ও চাঁদাবাজি এগুলো যারা করতে গিয়েছে দল তাদের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নিয়েছে।

কৃষক দলের সহ সভাপতি বলেন, ৫ আগস্টের আগে বিএনপি করার জন্য হাতে ধরে পায়ে ধরে মুষ্টিমেয় লোক ছাড়া কাউকেই পাওয়া যায়নি। আজ বিএনপি করার জন্য লোকের কোনো অভাব নেই। আমাদের দলের স্পষ্ট নির্দেশ আছে আওয়ামী লীগের যারা কুখ্যাত সন্ত্রাসী, নির্যাতনকারী, জুলুমবাজ, তাদের দলে নেওয়া তো দূরের কথা, তাদের সঙ্গে কথা পর্যন্ত বলা যাবে না। এটাকে উপেক্ষা করে এই দলের ভেতরে নানাভাবে চক্রান্ত চলছে, সেই দলীয় চক্রান্ত আমরা দলীয়ভাবে মোকাবিলা করব।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বোয়ালমারী উপজেলা বিএনপির সদ্য সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, পৌর বিএনপির সাবেক সভাপতি শেখ আফসার উদ্দিন, সাবেক পৌর মেয়র আব্দুল শুকুর শেখ, সাবেক পৌর কাউন্সিলর আ. কুদ্দুস শেখ প্রমুখ।

জহির হোসেন/এসএসএইচ