বাগেরহাট জেলা বিএনপির সাবেক সভাপতি এমএ সালাম বলেছেন, বাগেরহাটে দুর্গাপূজায় মন্দিরের নিরাপত্তায় স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করবেন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। সনাতন ধর্মালম্বীরা নির্বিঘ্নে উৎসব পালন করবেন। কোন অসুবিধা মনে করলে আমাদের জানাবেন। 

বুধবার (০২ অক্টোবর) বিকেলে দূর্গাপূজা উপলক্ষ্যে মন্দির কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য ফ্রন্টের আয়োজনে বাগেরহাট শহরের সরুইস্থ বিএনপির দলীয় কার্যালয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এমএ সালাম বলেন, শেখ হাসিনা লুটপাট করে দেশ ছেড়ে পালিয়েছেন। কিন্তু তার ফেৎনাবাজ নেতাকর্মীদের রেখে গেছেন। এদের বিষয়ে সতর্ক থাকতে হবে। বিএনপি নির্বাচনমুখী দল। আগামীতে নির্বাচনের মাধ্যমেই বিএনপি ক্ষমতায় আসবে। এজন্য সবাইকে দলের জন্য কাজ করতে হবে। 

এতে বাগেরহাট হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য ফ্রন্টের সভাপতি প্রদীপ বসু শন্তু, ধর্মীয় নেতা মোহন লাল হালদার, ভবকান্ত সাহা, জয়দেব দাস, বিএনপি নেতা শাহেদ আলী রবি, হাদিউজ্জামান হীরো, মাহবুবুর রহমান টুটুল, খাদেম নিয়ামুল নাসির আলাপ, সরদার লিয়াকত হোসেন, আসাফুদ্দৌলা জুয়েলসহ কচুয়া ও সদর উপজেলার বিভিন্ন মন্দিরের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেখ আবু তালেব/কেএ