সাতক্ষীরার নতুন পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম বলেছেন, চাঁদাবাজ ও দখলদারিমুক্ত এবং সমৃদ্ধ সাতক্ষীরা জনপদ গড়ার প্রত্যয়ে আমি কাজ করে যাব। জেলার আইনশৃঙ্খলা রক্ষা করার জন্য সবার সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন। 

বুধবার (২ অক্টোবর) বেলা ১২টায় পুলিশ লাইনে জেলা পুলিশের আয়োজনে সাতক্ষীরায় গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। 

মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, ‘আপনাদের সঙ্গে নিয়ে সমৃদ্ধ সাতক্ষীরা গড়ার প্রত্যয়ে যে কার্যক্রমগুলো আমি অগ্রাধিকার দিয়েছি, তার মধ্য আইনশৃঙ্খলা রক্ষা করা অন্যতম। গত ৫ আগস্টে একটি সরকারের বিদায় হয়েছে। এখন অন্তর্বর্তীকালীন সরকার কাজ করছে। তার পরিপ্রেক্ষিতে অনেক জায়গায় এখনও অনেক সমস্যা রয়েছে।’

‘পুলিশের কিছু অসাধু কর্মকর্তা ছিলেন, যাদের কারণে আমরা অনেক সমস্যার সম্মুখীন হয়েছি। সেসব বিষয়ে না গিয়ে আমরা আইনশৃঙ্খলা নিশ্চিতে সমঝোতা করতে চাচ্ছি। এ সমঝোতা করার জন্য আপনাদের সহযোগিতা এবং যারা রাজনৈতিক দলের রয়েছেন তাদের সহযোগিতা প্রয়োজন।’ 

তিনি বলেন, চোরাচালান, মাদক, জুয়া, অবৈধ যানবাহন চলাচল ও তথ্যপ্রাপ্তির ক্ষেত্রে পুলিশের সহযোগিতা সবসময় থাকবে। পুলিশের সঙ্গে সংবাদকর্মীদের সম্পর্ক আরও বেগবান হবে।

তিনি এ সময় সাংবাদিকদের কাছে তথ্য চেয়ে সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় অংশ নেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. আমিনুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীরাও সেখানে উপস্থিত ছিলেন।

ইব্রাহিম খলিল/পিএইচ