পিরোজপুরের কাউখালীতে সুপারি গাছ থেকে পড়ে ইসমাইল হাওলাদার (১০) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার (২ অক্টোবর) দুপুরে কাউখালী উপজেলার সদর ইউনিয়নের আসপদ্দী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ইসমাইল উপজেলার আসপদ্দী গ্রামের ইব্রাহিম হাওলাদারের ছেলে। সে আসপদ্দী উজিয়াল খান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।

পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো আজও স্কুলে গিয়েছিল ইসমাইল। স্কুল থেকে বাড়ি ফিরে কাউকে কিছু না বলে নিজ বাড়ির সুপারি বাগানে সুপারি পাড়তে যায়। বাগানে কিছু পড়ার শব্দ পেয়ে তার দাদি বাগানে দৌড়ে যান। বাগানে গিয়ে সুপারি গাছের নিচে মুখমণ্ডল থেতলানো অবস্থায় ইসমাইলকে পড়ে থাকতে দেখেন। এ সময় তার ডাক-চিৎকারের পরিবারের লোকজন গিয়ে ইসমাইলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক দীপ্ত কুন্ডু বলেন, ইসমাইলকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

এ বিষয়ে কাউখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোলাইমান বলেন, সুপারি গাছ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শাফিউল মিল্লাত/এমজেইউ