আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২ অক্টোবর) বেলা ১১টার দিকে ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি মো. আশিক আলীর তত্ত্বাবধানে সাংবাদিক সমাজ, চাঁপাইনবাবগঞ্জের ব্যানারে ডিসি অফিসের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, ফ্যাসিস্ট সরকারের আমলে মাহমুদুর রহমানের বিরুদ্ধে দায়ের করা ১০৭টি মিথ্যা মামলা প্রত্যাহার করে কারাগার থেকে দ্রুত সময়ের মধ্যে মুক্তি দিতে হবে। যারা মিথ্যা মামলা দিয়ে তাকে জেলে পাঠিয়েছে এবং যারা মিথ্যা সাক্ষী দিয়েছে তাদেরকে আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করতে হবে।

আমাদের নতুন সময়ের জেলা প্রতিনিধি মো. আসাদুল্লাহর সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ মো. আব্দুল্লাহ, জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি এ কে এম বাদরুল আলম ও সাধারণ সম্পাদক এস এম রুবেল, মডেল প্রেস ক্লাবের সভাপতি টুটুল রবিউল, নাচোল প্রেসক্লাবের সভাপতি তরিকুল ইসলাম, নাচোল মডেল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবুল হাসান, আলোকিত গৌড় নিউজ পোর্টালের নিজস্ব প্রতিনিধি মাহমুদুল হাসান তুষার, সহ সম্পাদক জাহিদুর রহমান শহিদ ও সদর উপজেলা প্রতিনিধি আসাদুল্লাহ, মুভি বাংলা টেলিভিশনের জেলা প্রতিনিধি আসাদুল্লাহ সনি, আমাদের মাতৃভূমি পত্রিকার জেলা প্রতিনিধি জাহিদ হাসানসহ প্রমুখ।

এসএসএইচ