শেরপুরে মো. বাদশা মিয়া (৩০) নামে এক শ্রমিককে রাইস মিল থেকে তুলে নিয়ে মারপিটের অভিযোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।  ঢাকলহাটি এলাকাবাসীর ব্যানারে এই মানববন্ধনের আয়োজন করা হয়।   

মানববন্ধনে বক্তব্য দেন বাদশা মিয়ার বড় ভাই রানা আহমেদ, মা সুফিয়া বেগম, মো. রুমান মিয়া, মো. চাঁন মিয়া প্রমুখ।

বক্তারা বলেন, গত ৩০ সেপ্টেম্বর সোমবার দুপুরে পূর্বশত্রুতার জের ধরে শহরের রাইসমিল মালিক শুভ রেজা ও তার কয়েকজন সহযোগী ঢাকলহাটি এলাকায় রাইসমিল শ্রমিক বাদশা মিয়াকে মিল থেকে তুলে নিয়ে অন্য একটি রাইস মিলের অফিসে নিয়ে বেদম মারপিট করে। এতে সে গুরুতর আহত হয়। বর্তমানে সে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন। 

এ ঘটনায় শুভ রেজা, তার সহযোগী মুরাদ মিয়াসহ অন্যান্যদের দৃষ্টান্তমূলক বিচার ও শাস্তি দাবি করেন বক্তারা। মানববন্ধন শেষে এলাকাবাসী বাদশা মিয়ার ওপর হামলার বিচার দাবিতে বিক্ষোভ মিছিল করেন। 

অভিযোগ অস্বীকার করে রাইসমিল মালিক শুভ রেজা বলেন, গত ৫ আগস্ট ঢাকলহাটি এলাকার কতিপয় ব্যক্তি তার মালিকানাধীন শ্যামলী শিশু পার্কে ভাঙচুর করে আগুন দিয়ে পুড়িয়ে দেয় ও মালামাল লুট করে নিয়ে যায়। তারা প্রতিনিয়ত আমার কাছে চাঁদা দাবি করছে। তাদের চাঁদা দিতে অস্বীকার করায় আমার বিরুদ্ধে এ ধরনের মিথ্যা অভিযোগ এনেছে। আমি ইতোমধ্যে তাদের বিরুদ্ধে সদর থানায় অভিযোগ দিয়েছি। 

নাইমুর রহমান তালুকদার/এনএফ