দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ভ্যানে ট্রাকের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

সোমবার (৩০ সেপ্টেম্বর) সকাল ৭টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রাণীগঞ্জ বাজার নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রংপুরের পীরগঞ্জ উপজেলার কুমারপুর গ্রামের গোফ্ফার হোসেন (৬৮) ও দিনাজপুরের বিরামপুর উপজেলার কোচগ্রামের ওমর আলীর ছেলে আনোয়ার হোসেন (৫০)।

এছাড়া আহতরা হলেন- নবানগঞ্জ উপজেলার মোগরপাড়া এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে গোলাম মোস্তফা (৩৬), হাকিমপুর উপজেলার আলীহাট ইউনিয়নের ধাওয়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে আল-আমিন (৩৫) ও একই এলাকার কাদিপুর গ্রামের মহি উদ্দিনের ছেলে এনামুল হক (৫০)।

স্থানীয়রা জানান, ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ বাজারে মাছের আড়তের পাশে দাঁড়িয়ে থাকা বেশ কিছু ভ্যানে ধাক্কা দেয় ঢাকা থেকে আসা দিনাজপুরগামী একটি ট্রাক। এতে ভ্যানগুলো দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয় এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে রাস্তায় আরও একজনের মৃত্যু হয়েছে। এছাড়া এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক বিষয়টি নিশ্চিত করে ঢাকা পোস্টকে বলেন, আজ (সোমবার) সকাল ৭টার দিকে সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। এ সময় আরও তিনজন আহত হয়েছেন।

এছাড়া দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাকটি জব্দ এবং এর চালক দিনাজপুরের কোতয়ালী থানার রামনগর গ্রামের শেখ ওসমান আলীর ছেলে সিদ্দিক হোসেনকে (৪০) গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া উক্ত ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

সোহাগ/এফআরএস