নীলফামারীর সৈয়দপুরে খড়খড়িয়া নদীতে গোসল করতে নেমে নিখোঁজ মাদরাসাছাত্র শাহিন আলমের (১৬) মরদেহ উদ্ধার করেছে ডুবুরি দল। রোববার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে বাড়ির পাশে চান্দিয়ার ব্রিজের ঘাটে তিন বন্ধুর সঙ্গে গোসল করতে নেমে সে নিখোঁজ হয়। পরে দুপুর দেড়টার দিকে তার মরদেহ পাওয়া যায়। 

শাহিন আলম সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের তেলিপাড়ার আবু তালেবের ছেলে এবং স্থানীয় পোড়ারহাট সিদ্দিকীয়া আলিম মাদরাসার ১০ম শ্রেণির ছাত্র।

শাহিনের প্রতিবেশী আজাহার আলী ঢাকা পোস্টকে বলেন, তিন বন্ধুর সঙ্গে সকাল ১০টার দিকে বাড়ির পাশে খড়খড়িয়া নদীতে গোসল করতে যায় শাহিন। গোসলের একপর্যায়ে বন্যায় প্লাবিত খরস্রোতা নদীতে ডুবে যায় তারা। অন্যরা পাড়ে উঠতে পারলেও নিখোঁজ হয় শাহিন। খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিস ও রংপুরের ডুবুরি  দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। প্রায় সাড়ে ৩ ঘণ্টা পর ঘটনাস্থল থেকে নদীর ভাটির দিকে একশ গজ দূরে নিখোঁজ শাহিনের মরদেহ পাওয়া যায়। 

এ বিষয়ে সৈয়দপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফইম উদ্দিন ঢাকা পোস্টকে বলেন, আইনি প্রক্রিয়া শেষে নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

শরিফুল ইসলাম/আরএআর