নরসিংদীর শিবপুরে পূর্ব শত্রুতার জের ধরে চুরির ফাঁদ পেতে পোল্ট্রি ফিড ব্যবসায়ী দৌলত হোসেন খানকে (৫৩) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

রোববার (২৯ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে উপজেলার দত্তেরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দৌলত হোসেন খান উপজেলার মাছিমপুর ইউনিয়নের দত্তেরগাঁও মধ্যপাড়া গ্রামের মৃত আরজু খার ছেলে। 

শিবপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহতের পরিবারের পক্ষ থেকে জানা গেছে, দৌলত খানের ব্যবসায়িক টাকা-পয়সার লেনদেন ও পূর্ব শত্রুতা নিয়ে মনোমালিন্য ছিল স্থানীয় বেশ কয়েকজেনর সঙ্গে। শনিবার গভীর রাতে তার ট্রাকের ব্যাটারি চুরি করার পায়তারা করে দুর্বৃত্তরা। চুরির ঘটনা আঁচ করতে পেরে পোল্ট্রি ফার্মের দুজন কর্মচারিকে সঙ্গে নিয়ে ঘর থেকে বের হন দৌলত। চোরকে ধাওয়া দিলে বাড়ির অদূরে ওৎ পেতে থাকা দুইজন দৌলত খানকে দেশীয় অস্ত্র দিয়ে উপর্যুপরি কোপাতে থাকেন। পোল্টি ফার্মের কর্মচারিরা ডাক চিৎকার করতে থাকলে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মারা যান দৌলত খান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে সেখান থেকে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

শিবপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন বলেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। দ্রুত অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

তন্ময় সাহা/আরকে