ফাইল ছবি

ফরিদপুরের ভাঙ্গায় ইজিবাইকে ট্রাকের মুখোমুখি ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চুমুরদী ইউনিয়নের পূর্ব সদরদী গ্রামে ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের গঙ্গাধরদী গ্রামের খালেক চোকদারের ছেলে হারুন অর রশিদ (৪২) ও চুমুরদী ইউনিয়নের চুমুরদী গ্রামের ইমান মাতুব্বরের ছেলে কবির মাতুব্বর (৫৫)।

এছাড়া আহতরা হলেন- ভাঙ্গার সদরদি এলাকার আতিয়ার মিয়ার ছেলে আকিদুল মিয়া (২৫) ও নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রাজ্জাকপুর গ্রামের বাসিন্দা তোতা মিয়ার ছেলে রিয়াজ মিয়া (২৮)। তারা ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

ভাঙ্গা হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে ভাঙ্গা থেকে যাত্রী নিয়ে মহাসড়ক দিয়ে একটি ব্যাটারিচালিত ইজিবাইক ভাঙ্গার চুমুরদীর দিকে যাচ্ছিল। ইজিবাইকটি পূর্ব সদরদী গ্রামে পৌঁছালে গোপালগঞ্জ থেকে ঢাকাগামী একটি ট্রাকের সামনের চাকা ফেটে গিয়ে ইজিবাইকে ধাক্কা দেয়। এ সময় ইজিবাইকের চালকসহ তিনজন আহত হন এবং কবির মাতুব্বর নিহত হন।

খবর পেয়ে ভাঙ্গা দমকল বাহিনী ও স্থানীয়রা তাদের উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। পরে সেখান থেকে আহত হারুন অর রশিদ, রিয়াজ মিয়া, আকিদুল মিয়াকে গুরুতর আহত অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে আবার আশঙ্কাজনক অবস্থায় হারুন অর রশিদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এরপর শুক্রবার দিনগত রাত ২টার দিকে সেখানে হারুনের মৃত্যু হয়।

ভাঙ্গা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহেল বাকী ঢাকা পোস্টকে বলেন, এ ঘটনায় ট্রাকের চালক পালিয়ে গেছেন। তবে ট্রাকটি জব্দ করে হাইওয়ে থানায় এনে রাখা হয়েছে।
নিহত দুই ব্যক্তির মরদেহ তাদের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জহির হোসেন/এফআরএস