অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পেয়েছেন মানিকগঞ্জের নবাগত পুলিশ সুপার মো. বশির আহমেদ। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে পুলিশ সুপার কার্যালয়ে তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানায় জেলা পুলিশ।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) আব্দুল ওয়ারেস, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইমতিয়াজ মাহবুব, সিংগাইর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. নাজমুল হাসান, ডিআইও-১ মির্জা আবুল কালাম আজাদ ও ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) একেএম মিরাজ উদ্দিনসহ জেলা পুলিশ ও থানার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গত ৩০ আগস্ট পুলিশ সুপার হিসেবে মানিকগঞ্জ জেলায় যোগদান করেন সদ্য পদোন্নতি পাওয়া অতিরিক্ত ডিআইজি মো. বশির আহমেদ। এর আগে তিনি নোয়াখালী জেলায়  সিআইডি শাখায় পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন।

উল্লেখ্য, গত ২৪ সেপ্টেম্বর রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে সিনিয়র সহকারী সচিব হাবিবুল হাসান সই করা একটি প্রজ্ঞাপন জারি করা হয়। প্রজ্ঞাপনে পুলিশ সুপার পদমর্যাদার ৪৭ জন কর্মকর্তাকে অতিরিক্ত ডিআইজি (অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক) পদোন্নতি দেওয়া হয়। পদোন্নতি পাওয়া ৪৭ জন পুলিশ কর্মকর্তার মধ্যে ১২ জন জেলা পুলিশ সুপার হিসেবে দায়িত্বপালন করছেন।

সোহেল হোসেন/এমএ