পঞ্চগড়ের তেঁতুলিয়ায় বাসের সঙ্গে থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষে আতিকুল্লাহ বাবু (২২) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় থ্রি-হুইলারটির চালক ঘটনাস্থলে নিহত হন। আহত হন বাসের বেশ কয়েকজন যাত্রী। 

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল পৌনে ১০টার দিকে বোয়ালমারীর আমতলীর তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে। নিহত আতিকুল্লাহ বাবু বোদা উপজেলার সরদারপাড়া এলাকার মুসলিম উদ্দিনের ছেলে। তিনি বোদা বাজারের জয়নব বেকারিতে কাজ করতেন।

তেঁতুলিয়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মোল্লা চালকের নিহতের তথ্যটি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আতিকুল্লাহ বাবু সকালে পঞ্চগড় বোদা উপজেলা থেকে বেকারির মালামাল থ্রি-হুইলারে নিয়ে তেঁতুলিয়ার দিকে আসছিলেন। এদিকে তেঁতুলিয়া থেকে পঞ্চগড়গামী জেলা মালিক সমিতির বাসটি বোয়ালমারীর এইচ আর ফিলিং স্টেশন তেল পাম্পের কাছাকাছি পৌঁছালে থ্রি হুইলারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে থ্রি হুইলারের চালক মাথায় প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হয়ে নাক-মুখ দিয়ে রক্তক্ষরণ হয়ে পড়ে যান।

স্থানীয়রা তাকে ঘটনাস্থল থেকে দ্রুত উদ্ধার করে একটি চার্জার ভ্যানযোগে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাসটিতে ২৫-৩০ জন যাত্রী ছিলেন বলে জানা যায়। তারা আহত হয়েছেন।

এসকে দোয়েল/আরকে