বাড়ির পাশে বালুর মাঠে রাতের বেলায় কয়েকটি শিয়ালের আনাগোনা দেখে স্থানীয়দের সন্দেহ হয়। ঘটনাটি পরখ করতে গিয়ে স্থানীয়রা বালুর নিচে চাপা দেওয়া অবস্থায় একজনের হাত দেখতে পায়। পরে পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ এসে অজ্ঞাত এক নারীর (৩৫) মরদেহ উদ্ধার করে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে শরীয়তপুরের জাজিরা উপজেলার সেনেরচর ইউনিয়নের শিমুলতলা গ্রামের মোল্লাকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার রাতে মোল্লাকান্দি এলাকার মোকলেস দেওয়ানের বাড়ির পাশে কয়েকটি শিয়ালের আনাগোনা দেখা দিলে স্থানীয়দের সন্দেহ হয়। পরে আজ বুধবার স্থানীয়রা বাড়িটির চারপাশে শেয়াল আসার কারণ খুঁজতে গিয়ে বালুর নিচে চাপা দেওয়া অবস্থায় একজনের হাত দেখতে পায়। এরপর স্থানীয়রা বিষয়টি পুলিশকে জানালে জাজিরা থানা পুলিশ এসে এক নারীর মরদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধ করে হত্যার পরে বালু চাপা দেওয়া হয় ওই নারীকে।

তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহটি উদ্ধারের পরে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহটির পরিচয় পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

বিষয়টি নিয়ে জাজিরা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল আমিন বলেন, বালু চাপা দেওয়া অবস্থায় অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনো মরদেহের পরিচয় পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহটি শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

কেএ