কক্সবাজা‌রের চকরিয়ায় ডাকাতের ছুরিকাঘাতে নিহত সেনাবাহিনীর লেফট‌্যা‌নেন্ট মো. তানজিম সারোয়ার নির্জনের (২৩) গ্রা‌মের বা‌ড়ি‌তে তার দাফন সম্পন্ন হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (২৪ সে‌প্টেম্বর) বিকেল সা‌ড়ে ৩টার দি‌কে নির্জনের মর‌দেহ কক্সবাজার থেকে হেলিকপ্টারযোগে টাঙ্গাইল হেলিপ‌্যা‌ডে এসে পৌঁছায়। এ সময় পুরো এলাকা ঘিরে রাখে সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

এরপর নিহতের মরদেহ তার গ্রামের বাড়ি টাঙ্গাইল সদর উপজেলার করের বেতকা এলাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে নেওয়ার পর নিহতের স্বজনদের আহাজাররি‌তে চারপাশ ভারি হয়ে উঠে। একমাত্র ছেলেকে হারিয়ে বারবার মূর্ছা যাচ্ছিলেন নিহতের মা। নিহত তানজিম সারোয়ার নির্জন করের বেতকা গ্রামের সারোয়ার জাহানের ছেলে। তিনি এক ছেলে ও এক মেয়ের জনক।

এ সময় ঘাটাইল এরিয়ার ১৯ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল হুসাইন মোহাম্মদ মাসীহুর রহমান, যমুনা ক্যান্টনমেন্টের ব্রিগেডিয়ার ‌মেজর জেনারেল মো. মামুনুর রশীদসহ সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এদিন বিকেলে আসরের নামাজের পর বোয়ালী মাদরাসা মাঠে জানাজা শেষে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। এর আগে নিহত লেফটেন্যান্ট নির্জনকে গার্ড অব প্রদান করা হয়।

অভিজিৎ ঘোষ/এমজেইউ