নীলফামারীর ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট পুলিশ সুপার (এসপি) মো. আব্দুল্লাহ আল ফারুককে নোয়াখালীর নতুন পুলিশ সুপার (এসপি) হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। 

রোববার (২২ সেপ্টেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব (নিরাপত্তা) হাসিবুল হাসান স্বাক্ষরিত পত্রে এ আদেশ দেওয়া হয়।

একইসঙ্গে নোয়াখালীর এসপি মোহাম্মদ আসাদুজ্জামানকে নীলফামারীর ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট পুলিশ সুপার (এসপি) হিসেবে বদলি করা হয়েছে। ২০২৩ সালের ১৫ ডিসেম্বর মোহাম্মদ আসাদুজ্জামান নোয়াখালী জেলার পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকে জেলার সবার কাছে মানবিক পুলিশ সুপার হিসেবে স্থান করে নেন তিনি

সদ্য বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন। 

তিনি বলেন, নীলফামারীর ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট পুলিশ সুপার (এসপি) মো. আব্দুল্লাহ আল ফারুককে নোয়াখালীর নতুন পুলিশ সুপার (এসপি) হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। আর আমাকে নীলফামারীর ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট পুলিশ সুপার (এসপি) হিসেবে পদায়ন করা হয়েছে। 

তিনি আরও বলেন, দীর্ঘদিন নোয়াখালীর মানুষের সেবা করতে পেরেছি। এটা ঐতিহ্যবাহী জেলা। আমার চাকরি জীবনে এই জেলার কাজের স্মৃতি আমার মনে থাকবে। আমি সবার কাছে দোয়া চাই। পাশাপাশি নবনিযুক্ত পুলিশ সুপারকে সবাই সহযোগিতা করবেন এই প্রত্যাশা করছি।

হাসিব আল আমিন/এমএসএ