যোগদানের সাত দিন পরই রাজবাড়ীর বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান খানকে প্রত্যাহার করে রাজবাড়ী পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। 

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরের পর রাজবাড়ীর পুলিশ সুপার মোছা. শামিমা পারভীন স্বাক্ষরিত এক অফিস আদেশে তাকে প্রত্যাহার করা হয়।

সন্ধ্যায় প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. রেজাউল করিম। তিনি বলেন, প্রশাসনিক কারণে তাকে প্রত্যাহার করা হয়েছে। প্রতিটি থানায় নতুন অফিসার ইনচার্জ নিয়োগ দেওয়া হয়েছে। সাময়িকভাবে মনিরুজ্জামানকে বালিয়াকান্দির দায়িত্ব দেওয়া হয়েছিল। শুধুমাত্র প্রশাসনিক কারণে তাকে আবার প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

জানা গেছে, ওসি মো. মনিরুজ্জামান খান বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসাবে দীর্ঘদিন কাজ করছেন। এরপর জেলা গোয়েন্দা পুলিশে (ডিবি) পরিদর্শক হিসাবে দীর্ঘদিন কাজ করেছেন। গত ১৫ সেপ্টেম্বর রাজবাড়ীর পুলিশ সুপার মোছা. শামিমা পারভীন স্বাক্ষরিত এক অফিস আদেশে তাকে বালিয়াকান্দি থানায় বদলি করা হয়।

এর আগে গত ১২ সেপ্টেম্বর রাজবাড়ীর পুলিশ সুপার মোছা: শামিমা পারভীন স্বাক্ষরিত এক অফিস আদেশে রাজবাড়ী সদর, বালিয়াকান্দি, পাংশা ও গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) প্রত্যাহার করে সেখানে নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) দায়িত্ব দেওয়া হয়।

মীর সামসুজ্জামান সৌরভ/এমএসএ