লালমনিরহাটের আদিতমারী উপজেলার তিস্তা নদী চরে আটকে ছিল মেহেদি রাঙানো হাত পেছনে বাঁধা এক অজ্ঞাত তরুণীর (৩০) মরদেহ। তার মুখ অ্যাসিড দিয়ে ঝলসে দেওয়া। ধারণা করা হচ্ছে ঘাতকরা তাকে মেরে হাত বেঁধে মুখ অ্যাসিডে ঝলসে দিয়েছে।

রোববার (২২ সেপ্টেম্বর) সকালে উপজেলার মহিষখোচা ইউনিয়নের চৌরাহা মাদরাসা এলাকায় নদীতে ভাসমান মরদেহ দেখে পুলিশে খবর দেন স্থানীয় লোকজন।

পুলিশ ও স্থানীয় লোকজন বলেন, সকালে কৃষকরা কাজ করতে গিয়ে চোরাহা মাদরাসা এলাকায় তিস্তার নদীর চরে আটকে থাকা এক তরুণীর মরদেহ। পরে খবর পেয়ে আদিতমারী থানা পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। উপস্থিত জনতা তার পরিচয় শনাক্ত করতে না পারলেও ধারণা করছেন উজান থেকে মরদেহটি ভেসে এসেছে।

তারা আরও বলেন, ওই তরুণীর হাত মেহেদি রাঙানো এবং লেখা আছে আই লাভ ইউ। দুই হাত পেছন দিকে ওড়না দিয়ে বাঁধা এবং কালো রঙের বোরখা পরহিতা তরুণীর মুখ অ্যাসিড দিয়ে ঝলসে দেওয়া। ধারণা করা হচ্ছে ঘাতকরা তাকে মেরে হাত বেঁধে মুখ অ্যাসিডে ঝলসে দিয়েছে।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বলেন, স্থানীয়দের খবরে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। একইসঙ্গে তার পরিচয় শনাক্তে বিভিন্ন স্থানে তথ্য পাঠানো হয়েছে।

নিয়াজ আহমেদ সিপন/এএমকে