‘শুধু সাংবাদিক নয়, সকল স্তরের মানুষ অভিযোগ ছাড়াও আইনশৃঙ্খলা রক্ষায় যে কোনো পরামর্শসহ সার্বিক বিষয়ে কথা বলতে যে কোনো সময় আমার সঙ্গে দেখা করতে পারবে। এ জন্য কোনো বাধা নেই। আমার কাছে মানুষ না আসলে আসবে কারা?’

রোববার (২২) সেপ্টেম্বর বিকেলে নিজ কার্যালয়ের কনফারেন্স রুমে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা শেষে এসব কথা বলেন গোপালগঞ্জের নবাগত পুলিশ সুপার মো. মিজানুর রহমান। 

তিনি আরও বলেন, গোপালগঞ্জে অবৈধ অস্ত্র উদ্ধার এবং মাদক ও ইভটিজিংয়ের বিরুদ্ধে কাজ করবে পুলিশ। কিশোর গ্যাং, মাদক নির্মূল করতে সব ধরনের ব্যবস্থা নেওয়া হবে। যারা ইভটিজিংয়ের সঙ্গে জড়িত তাদেরকেও আইনের আওতায় আনা হবে। জেলায় থাকা অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযান চালানো হবে। তবে এর জন্য সাংবাদিকসহ সমাজের সকল স্তরের  মানুষের সহযোগিতা প্রয়োজন। তাছাড়া  যে কোনো মামলায় কোনো সাধারণ মানুষকে হয়রানি করা হবে না এটা নিশ্চিত। তদন্ত সাপেক্ষে প্রকৃত অপরাধীদের বিচার করা হবে। এছাড়াও গোপালগঞ্জে রাজনৈতিক ছত্রছায়ায় যেন কোনো কিশোর গ্যাং আধিপত্য চালাতে না পারে সে বিষয়ে নজর রাখা হবে। জেলায় যে কোনো চুরি-ডাকাতি নিয়ন্ত্রণে কাজ করবে পুলিশ। 

এর আগে সাংবাদিকরা তাদের বক্তব্যে জেলার নানা অনিয়ম-দুর্নীতিসহ সাধারণ মানুষের ভোগান্তির কথা তুলে ধরেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার কাজী মাহাবুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার উখিং মে, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোহাম্মাদ সাজেদুর রহমানসহ পুলিশের  অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরএআর