কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন বলেছেন, গত ১৫ বছর পর্যন্ত আমরা আওয়ামী লীগের এমপি মন্ত্রীর বক্তব্য শুনেছি আওয়ামী লীগ ক্ষমতা থেকে নামলে দুই লাখ, পাঁচ লাখ কর্মী বিএনপির হাতে মারা যাবে। কিন্তু বিএনপির হাতে আওয়ামী লীগের একজন নেতাকর্মীও মারা যায়নি। 

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে পটুয়াখালী জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জাতীয়তাবাদী যুবদল পটুয়াখালী জেলা শাখার আয়োজনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নুরুল ইসলাম নয়ন বলেন, দলে কোনো চাঁদাবাজ, দখলবাজ এবং অনুপ্রবেশকারীর স্থান নেই। এই নির্দেশনার ভিত্তিতে, সম্প্রতি পটুয়াখালীতে একটি হামলার ঘটনায় যুবদলের তিনজন নেতাকে বহিষ্কার করা হয়েছে। 

মতবিনিময় সভার সভাপতিত্ব করেন পটুয়াখালী জেলা যুবদলের সভাপতি মনিরুল ইসলাম লিটন এবং সঞ্চালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. শিপলু খান। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এসএম ফয়সাল এবং সাবেক সহ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রিন্স ইমন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, পটুয়াখালী জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ মোস্তাফিজুর রহমান রুমী, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আল-আমীন সুজন এবং দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আবদুল্লাহ আল নোমান।

মতবিনিময় সভায় বক্তারা দলের শৃঙ্খলা ও সুশাসন প্রতিষ্ঠার প্রতি গুরুত্বারোপ করেন। এছাড়া যুবসমাজকে দেশ গঠনে দায়িত্বশীল ভূমিকা পালনের আহ্বান জানান।

এমএসএ