শরীয়তপুরের জাজিরায় বাবার কাছে টাকা চেয়ে না পেয়ে তাকে হত্যা করেছে মানসিক ভারসাম্যহীন এক ছেলে। গতকাল দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে তার।   

নিহতের নাম হানিফ মোল্লা। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় ডুবিসায়বর এলাকায় হানিফ মোল্লার কাছে ২০ হাজার টাকা চায় ছেলে ফারুক মোল্লা। এ সময় তিনি টাকা দিতে অস্বীকৃতি জানালে বাবা-ছেলের মধ্যে তর্কবিতর্ক হয়। তর্কের একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে বাবা হানিফ মোল্লাকে লাঠি দিয়ে আঘাত করে ছেলে ফারুক মোল্লা। তাকে বাঁচাতে এলে মা গোলাপজান বিবির ওপরেও হামলা চালায় ছেলে। পরে গুরুতর আহত অবস্থায় হানিফ মোল্লাকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় কর্তব্যরত চিকিৎসক। পরবর্তীতে শুক্রবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় হানিফ মোল্লার। 

বিষয়টি নিয়ে জাজিরা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল আমিন ঢাকা পোস্টকে বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি ছেলেটি মানসিক ভারসাম্যহীন ছিল। ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু হয়েছে, এমন ঘটনায় এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ নিয়ে আসেনি। কেউ অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

সাইফ রুদাদ/এনএফ