নোয়াখালীর কবিরহাট উপজেলায় অটোরিকশার ব্যাটারি চুরি চক্রের তিনজন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চোরাইকৃত ১৬টি ব্যাটারি ও একটা সিএনজিচালিত অটোরিকশা উদ্ধার করা হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে তাদের গ্রেপ্তার করা হয় ।

গ্রেপ্তারকৃতরা হলেন, কবিরহাট থানার পশ্চিম দরাপনগর গ্রামের সাহাবুদ্দিনের ছেলে মো. জাবেদ উল্যাহ (২১), মনিনগর গ্রামের হুমায়ুন কবিরের ছেলে মো. ছায়েদ রনি (২১) ও ইসমাইলের ছেলে জাহাঙ্গীর হোসেন (২৩)।

পুলিশ সূত্রে জানা যায়, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে অটোরিকশার ব্যাটারি চুরির কাজে জড়িত। তারা তিনজন অটোরিকশার ব্যাটারি চুরি চক্রের সক্রিয় সদস্য। সিএনজিচালিত অটোরিকশা ঘুরে ঘুরে অটোরিকশার ব্যাটারি চুরে করতেন তারা। বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে বিশেষ অভিযান পরিচালনা করে ১৬টি অটোরিকশার ব্যাটারি এবং একটি সিএনজিচালিত গাড়িসহ তাদের গ্রেপ্তার করা হয়। 

কবিরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির ঢাকা পোস্টকে বলেন, আসামিদের যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। মামলা তদন্ত অব্যাহত আছে। এসব চক্রের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। 

হাসিব আল আমিন/আরকে