নেত্রকোণার কলমাকান্দায় যৌথ বাহিনীর অভিযানে এক ছাত্রদল নেতার গুদাম থেকে সাড়ে ১৭ লাখ টাকা মূল্যের ভারতীয় কম্বল ও সিগারেট ফিল্টার জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার রংছাতি ইউনিয়ন ছাত্রদলের সভাপতি এরশাদুর রহমানের গুদামঘর থেকে এসব মালামাল জব্দ করা হয়। তবে যৌথ বাহিনীর এই অভিযানে কাউকে আটক করা যায়নি।

ছাত্রদল নেতা এরশাদুর রহমানের বাড়ি উপজেলার রংছাতি ইউনিয়নের মুন্সিপুর গ্রামে।

জব্দকৃত মালামালের মধ্যে রয়েছে- ৩৩১টি ভারতীয় কম্বল ও ১ লাখ ৪০ হাজার সিগারেটের ফিল্টার। এসব জিনিসের আনুমানিক মূল্য ১৭ লাখ ৪৮ হাজার ৫০০ টাকা বলে উল্লেখ করা হয়েছে।

নেত্রকোণা অস্থায়ী সেনা ক্যাম্পের মেজর জিসানুল হায়দার জানান, কলমাকান্দা সেনাবাহিনীর অস্থায়ী ক্যাম্পের কমান্ডার ক্যাপ্টেন আসিফ প্রামাণিক নুহাশের নেতৃত্বে যৌথ বাহিনীর সমন্বয়ে মঙ্গলবার রাতে অভিযান পরিচালনা করা হয়।

এরশাদুর রহমানের দলীয় পরিচয়ের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন কলমাকান্দা উপজেলা ছাত্রদলের একজন পদধারী নেতা। তিনি বলেন, ঘটনাটি আমরাও শুনেছি। ছাত্রদলের কোনো নেতা-কর্মী অপকর্ম করলে তাদের বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত জিরো টলারেন্স নীতি থাকবে। এ ঘটনায় অভিযুক্ত ছাত্রদল নেতার বিরুদ্ধে দলীয়ভাবে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হচ্ছে।

চয়ন দেবনাথ মুন্না/এমজেইউ