দুর্নীতি বন্ধে নোয়াখালীর নতুন জেলা প্রশাসক খন্দকার ইসতিয়াক আহমেদ কঠোর বার্তা দিয়েছেন। দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করে কেউ দুর্নীতি করলে তিনি তার শত্রু হবেন বলে উল্লেখ করেছেন তিনি। 

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ হুঁশিয়ারি দেন।

জেলা প্রশাসক খন্দকার ইসতিয়াক আহমেদ বলেন, দুর্নীতির বিরুদ্ধে আমি জিরো টলারেন্স। আমার অফিসে কোনো দুর্নীতি হবে না। কেউ দুর্নীতি করলে তিনি আমার শত্রু হবেন। এ ক্ষেত্রে কোনো ছাড় নেই।

তিনি বলেন, জলাবদ্ধতা, যানজট নিরসন ও অবৈধ দখলমুক্ত করার বিষয়ে সাংবাদিক ভাইয়েরা সহযোগিতা করবেন। জেলার অনিয়ম, দুর্নীতি, জলাবদ্ধতা নিরসন,অবৈধ দখলদারদের উচ্ছেদ ও যানজটসহ বিভিন্ন অসংগতি দূর করব ইনশাআল্লাহ। তবে যেহেতু এটা দীর্ঘদিনের সমস্যা তাই সমাধান হতে একটু সময় লাগবে।

মতবিনিময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইসমাঈলের সঞ্চালনায় সভায় অতিরিক্ত জেলা প্রশাসক মো. ইয়াছিন, অতিরিক্ত জেলা প্রশাসক নাজমা বিনতে আমিন, নোয়াখালী সদর উপজেলার নির্বাহী অফিসার আখিনূর জাহান নীলা ও জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

হাসিব আল আমিন/জেডএস