ব্রাহ্মণবাড়িয়ায় চট্টলা এক্সপ্রেসের নিচে পড়ে আদিল মিয়া (৩৫) নামের এক সাবেক ছাত্রদল নেতার মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চিনাইর নোয়াবাড়ি রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

আদিল মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের পুনিয়াউট এলাকার মৃত জাহের মিয়ার ছেলে। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রদলের সাবেক সদস্য। ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রদলের সাবেক সদস্যসচিব মহসিন হৃদয় বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ও আদিল মিয়ার স্বজনদের সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে জেলা শহর থেকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চিনাইর শ্বশুড়বাড়ি যাচ্ছিলেন আদিল মিয়া। সেসময় চট্টগ্রামগামী চট্টলা এক্সপ্রেস ব্রাহ্মণবাড়িয়া থেকে আখাউড়া জংশনের দিকে যাওয়ার পথে চিনাইর রেলক্রসিং পার হওয়ার সময় আদিলের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ট্রেনের সামনে চলে আসে। এতে সেখানেই তার মৃত্যু হয়। এ সময় আদিলের সঙ্গে থাকা বন্ধু মো. রুবেল গুরুতর আহত হন।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন বলেন, দুর্ঘটনার বিষয়টি শুনেছি।  নিহতের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে।

মাজহারুল করিম অভি/এমজেইউ