ইনসেটে সিদ্দিকা বেগম

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় সিদ্দিকা বেগম (৪৮) নামের এক প্রধান শিক্ষকসহ দুইজন নিহত হয়েছেন। এসব ঘটনায় আরও ছয়জন আহত হয়েছেন। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে এসব দুর্ঘটনা ঘটে।

নিহত সিদ্দিকা বেগম কাপাসিয়া উপজেলার মৌশাধামনা গ্রামের আতাউর রহমানের স্ত্রী। তিনি উপজেলার চাঁদপুর ইউনিয়নের কাজাহাজি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

কাপাসিয়া উপজেলার শিক্ষা অফিসার রমিতা ইসলাম জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে স্বামীর মোটরসাইকেলযোগে বিদ্যালয়ের যাচ্ছিলেন কাজাহাজি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিদ্দিকা বেগম। তাদের মোটরসাইকেলটি গাজীপুর-কাপাসিয়া আঞ্চলিক সড়কের চরমার্তা এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা অপর আরেকটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলে থাকা তিনজন আরোহী গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রধান শিক্ষককে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় নিহত শিক্ষকের স্বামী আহত হয়েছেন। তিনিও একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অপরদিকে, মঙ্গলবার ভোরে গাজীপুর মহানগরীর ভোগড়া বাইপাস এলাকায় গাড়িচাপায় হারুন অর রশিদ (৪৫) নামের একজন নিহত হয়েছেন। নিহত হারুন গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দক্ষিণ মরুয়াদহ এলাকার স্থায়ী বাসিন্দা। গাজীপুর মহানগরীর গাছা থানার শরীফপুর হারিকেন এলাকার রত্না বেগমের বাড়িতে ভাড়া থাকতেন।

বাসন থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, মঙ্গলবার সকালে ভোগড়া বাইপাস এলাকায় রাস্তা পারাপারের সময় একটি অজ্ঞাতনামা গাড়ি হারুন অর রশিদকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পোড়াবাড়ি এলাকায় ডাম্প ট্রাক ও কাভার্ডভ্যানের সংঘর্ষে পাঁচজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই দুর্ঘটনার কারণে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে কাভার্ডভ্যানটি উদ্ধার রাস্তা থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

শিহাব খান/এমজেইউ