রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) ১৫ জন পুলিশ পরিদর্শককে (ওসি) রদবদল করা হয়েছে। এর মধ্যে ৯ থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পদায়ন ও দুই থানার ওসির মধ্যে রদবদল করা হয়েছে। এছাড়াও গোয়েন্দা শাখায় (ডিবি) এবং মেট্রোকোর্ট পুলিশ পরিদর্শককে রদবদল করা হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে আরএমপির পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। 

এতে বলা হয়, আজ মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) আরএমপি’র পুলিশ কমিশনার মোহাম্মদ আবু সুফিয়ান কর্তৃক স্বাক্ষরিত এক আদেশে এই পদায়ন ও বদলি করা হয়। ওসিদের পদায়ন ও রদবদলের অফিস আদেশ অবিলম্বে কার্যকর হবে। এছাড়া এ অফিস আদেশ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে বলেও জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বদলি আদেশে বোয়ালিয়া থানায় ওসি হিসেবে মেহেদী মাসুদকে, রাজপাড়া থানায় ওসি হিসেবে আশরাফুল ইসলামকে, চন্দ্রিমা থানায় ওসি হিসেবে মতিয়ার রহমানকে, মতিহায় থানার ওসি হিসেবে আব্দুল মালেককে, কাটাখালী থানায় ওসি হিসেবে আব্দুল মতিনকে, শাহ মখদুম থানায় ওসি হিসেবে মাহবুব আলমকে, পবা থানায় ওসি হিসেবে মনিরুল ইসলামকে, কাশিয়াডাঙ্গা থানায় ওসি হিসেবে কামাল হোসেনকে, কর্ণহার থানায় ওসি হিসেবে মো. হাসানুজ্জামানকে পদায়ন করা হয়েছে।

এছাড়াও বোয়ালিয়া মডেল থানার বর্তমান ওসি এসএম মাসুদ পারভেজ ও পবা থানার ওসি জাহাঙ্গীর আলমকে আরএমপির মেট্রোকোর্ট এবং রাজপাড়া থানার ওসি মশিউর রহমানকে আরএমপির নগর বিশেষ শাখায় বদলি করা হয়েছে।

একই আদেশে নগর বিশেষ শাখার পুলিশ পরিদর্শক কামরুল ইসলাম ও আব্দুল আলীমকে আরএমপির গোয়েন্দা শাখায় বদলি করা হয়েছে এবং মঞ্জুরুল কবিরকে আরএমপির নগর বিশেষ শাখায় বদলি করা হয়েছে।

শাহিনুল আশিক/এনটি