পটুয়াখালী জেলার বাজার ও দ্রব্যমূল্য মনিটরিং কার্যক্রম জোরদার করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৫ সেপ্টেম্বর) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পটুয়াখালীর নবাগত জেলা প্রশাসক আবু হাসনাত মোহাম্মদ আরেফীন। 

তিনি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকারের প্রথম এবং প্রাধান উদ্দেশ্য হচ্ছে বাজার নিয়ন্ত্রণ করা। দেশের কোথায় কি হচ্ছে তা শোনার সুযোগ নেই, আমার পটুয়াখালীতে কোনো সিন্ডিকেট চলবে না। যারা সিন্ডিকেট করবে তারা প্রশাসনের পক্ষ থেকে কোনো ধরনের সহায়তা তো পাবেই না বরং জেলা প্রশাসন তাদের জন্য কঠোর অবস্থানে থাকবে। 

এ সময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) যাদব সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আহমাদ মাঈনুল হাসান, জেলা বিএনপির আহ্বায়ক আব্দুর রশিদ চুন্নু মিয়া, জেলা বিএনপির সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি, পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ তারেক হাত্তলাদার। 

এ ছাড়াও সভায় ব্যাবসা সমিতির প্রতিনিধিবৃন্দ, ব্যবসায়ীবৃন্দ, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ছত্র প্রতিনিধি এবং বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এএমকে