ময়মনসিংহের ভালুকা ও গৌরীপুর উপজেলার পৃথক স্থান থেকে অজ্ঞাত তরুণ-তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসব ঘটনায় নিহতদের মৃত্যুর সঠিক কারণ জানতে তদন্ত চলছে বলে জানিয়েছে সংশ্লিষ্ট থানা-পুলিশ।

এর মধ্যে রোববার (১৫ সেপ্টেম্বর) সকালে জেলার গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের ফতেহপুর গ্রামে একটি জঙ্গলের পাশের গর্ত থেকে রক্তমাখা অবস্থায় অজ্ঞাত তরুণীর মরদেহ উদ্ধার করে গৌরীপুর থানা পুলিশ। এ সময় মরদেহের মাথায় ও মুখে রক্তের চিহ্ন দেখা গেছে এবং গলায় ওড়না প্যাঁচানো ছিল।

গৌরীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আলম খবরের সত্যতা নিশ্চিত করে জানান, অজ্ঞাত এই মরদেহের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। ইতোমধ্যে মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

অপরদিকে আজ দুপুরে ভালুকা উপজেলার ধীতপুর ইউনিয়নের রান্দিয়া মুন্সিবাড়ী ব্রিজ সংলগ্ন জঙ্গল থেকে এক তরুণের মরদেহ উদ্ধার করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ। তবে তার নাম-পরিচয় এখনো জানা যায়নি।

ভালুকা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পরিচয় শনাক্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা কাজ করছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। বিস্তারিত পরে জানা যাবে।

মো. আমান উল্লাহ আকন্দ/এমজেইউ