কিশোরগঞ্জের ভৈরবে একটি ট্রাককে ওভারটেক করার সময় সিএনজিচালিত অটোরিকশা মোটরসাইকেলে ধাক্কা দেওয়ায় দুই শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাতে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের পাক্কার মাথা কবরস্থান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পৌর শহরের গাছতলা ঘাট এলাকার কাজীবাড়ির আতাউল্লাহ মিয়ার ছেলে আসাদুজ্জামান মুন্না (১৫) ও বাসস্ট্যান্ড এলাকার নিবস্বা মিয়া বাড়ির স্বপন মিয়ার ছেলে সুফল মিয়া (১৫)। এছাড়া গুরুতর আহত বর্ণ (১৫) ভৈরবপুর উত্তরপাড়ার আরাফাত (বড়) মিয়ার ছেলে। তারা তিনজনই বিভিন্ন স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়রা জানায়, ভৈরবের পাক্কার মাথা কবরস্থান এলাকায় একটি সিএনজিচালিত অটোরিকশা কিশোরগঞ্জগামী একটি ট্রাককে ওভারটেক করছিল। এ সময় বিপরীতদিক থেকে আসা একটি মোটরসাইকেলে ধাক্কা লাগে অটোরিকশার। পরে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকে গিয়ে লাগে। এতে বাইকে থাকা দুই আরোহী নিহত হন এবং একজন হয়।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাঝু মিঞা বলেন, ট্রাক ও সিএনজির সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই একজনে মৃত্যু হয়। এছাড়া গুরুতর আহত দুজনকে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে পথে তারও মৃত্যু হয়। আর আহত অন্যজন একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় জড়িত ট্রাক ও সিএনজি দুটিই পালিয়ে যাওয়ায় তাদের শনাক্ত করা যায়নি। মরদেহগুলো পরিবারের কাছে আছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মোহাম্মদ এনামুল হক হৃদয়/এফআরএস