বাংলাদেশ জামায়াতে ইসলামীর কর্মপরিষদ সদস্য ও সাংগঠনিক সেক্রেটারি মুহা. দেলোয়ার হুসাইন নেতা-কর্মীদের উদ্দেশে বলেছেন, আপনারা কাঁধে কাঁধ মিলিয়ে এগিয়ে যান। আগামীতে যেকোনো নির্বাচনে জামায়াতে ইসলামী দেশ পরিচালনার লক্ষ্যে কাজ করছে। আপনারা ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিন।

ফরিদপুরের বোয়ালমারীতে কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে বোয়ালমারী পৌর সদরের ৫০০ আসনবিশিষ্ট অডিটরিয়াম হলরুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে মুহা. দেলোয়ার হুসাইন বলেন, আওয়ামী লীগ সরকার আলেমদের বিরুদ্ধে অবস্থান নিয়ে জুলুম করে অন্যায় করেছে। জামায়াতের নেতা-কর্মীদের ফাঁসি দিয়েছে। গত সরকারের আমলে জামায়াতে ইসলামীর লোকজন বাড়িতে ঘুমাতে পারেনি।

তিনি আরও বলেন, জামায়াতে ইসলামী প্রতিহিংসার রাজনীতি করে না। কোরআন ও হাদিসের আলোকে আগামীতে দেশ পরিচালনার জন্য জামায়াতে ইসলামী কাজ করছে।

এ কর্মীসভায় বোয়ালমারী পৌর জামায়াতের আমির সৈয়দ নিয়ামুল হাসান সভাপতিত্ব করেন এবং নায়েবে আমির আবুল কাশেম মাহমুদ সঞ্চালনা করেন।

কর্মী সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা জামায়াতের আমির মুহাম্মদ বদরুদ্দীন, জেলা সেক্রেটারি আব্দুল ওহাব, কর্মপরিষদ সদস্য ইমারত হোসেন চৌধুরী ও মো. আবু ইউনুচ, জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি আবু হারিছ মোল্লা, জেলা বায়তুলমাল সম্পাদক মো. ফারুক হোসেন, বোয়ালমারী উপজেলা জামায়াতের আমির মাওলানা শহিদুল ইসলাম, মধুখালী উপজেলা আমির আলিমুজ্জামান, মধুখালী পৌরসভার আমির রেজাউল করিম প্রমুখ। কর্মী সম্মেলনের শুরুতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে মোনাজাত করা হয়।

জহির হোসেন/এমজেইউ